মেনু নির্বাচন করুন

পূর্ববর্তী মামলার রায়

বিরোধ নিষ্পত্তি পত্র

১। মো: আবেদ আলী, পিতা - মৃত জংসর আলী, সাং - আপরদী, পোঃ- হাইজাদী, উপজেলাঃ- আড়াইহাজার, জেলা- নারায়ণগঞ্জ।                                                                                                  - বাদী।

বনাম

১। মোসা: কাকলি আক্তার, ২। মো: বজলুল ইসলাম, পিতা-বাবুল, ৩। মোসা: আমেনা বেগম, স্বামী - নুরুল হক,  ৪। বাবলি আক্তার স্বামী হান্নান, ৫। সর্ব সাং আশোহাট, পোঃ- আতাদী, উপজেলা- আড়াইহাজার, জেলা - নারায়ণগঞ্জ।                                                                                 - বিবাদীগণ।

 

উপরোক্ত বাদী ও বিবাদীগণের বিরোধ ও কোর্টের দায়েরকৃত মামলা নিষ্পত্তির লক্ষ্যে গত ০৩/০৮/২০১৪ ইং তারিখ রোজ রবিবার সময় বিকাল ৩ঘটিকায় আতাদী গ্রামে হাইজাদী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাহেবের সভাপতিত্বে উভয় পক্ষের বিরুধ নিস্পত্তির লক্ষ্যে এক শালিশী সভা  অনুষ্ঠিত হয়।

            অদ্যকার সালিশী সভায় বাদী ও বিবাদী পক্ষ উপস্থিত আছেন, উভয় পক্ষের সালিশগনও উপস্থিত। উভয় পক্ষের মৌখিক ও কাগজ পত্র পর্যালোচনা করা হয়, জবান বন্দী, স্বাক্ষী গ্রহন করিয়া  সভায় উপস্থিত উভয় পক্ষের সালিশগন আলোচনা ও পর্যালোচনা করিয়া বাদী  ও বিবাদী গণের ভবিষ্যৎ শান্তি শৃংখলা রক্ষার জন্য তাহাদের মধ্যে প্রথম পক্ষের দায়ের কৃত বিজ্ঞ নারায়ণগঞ্জ সিনিয়র জুডিসিয়াল মেজিষ্ট্রেট এর আদালতে সি আর মামলা  নং ১০৪/১৩। ঘটনার তারিখ ১৩/০৯/২০১২ইং। মোকদ্দমার ধারা ৫০০/৫০১/৩৪ দঃ বিঃ রুজু করেন যাহা অদ্যকার শলিশী সভায় পর্যালোচনা করা হয়। উপরোক্ত মোকদ্দমার প্ররিপ্রেক্ষিতে বিবাদীগণ বাদীপক্ষের নিকট নিঃশ্বর্ত ক্ষমা প্রার্থনা করিলে প্রথম পক্ষ বাদী বিবাদীগণকে উক্ত হাজিরানা মজলিশে তাহার দায়েরকৃত উপরোক্ত মামলাটি প্রত্যাহার করিয়া নিয়া আপোষ মিমাংশা করিতে সম্মত হন।

চলমান পাতা- ২


 

 পাতা ০২

অতএব সভাপতি সাহেব সকলকে ধন্যবাদ দিয়া বাদী ও বিবাদীগণকে আপোষ মিমাংশা মানিয়া নিয়া মামলা প্রত্যাহারের অনুরোধ করেন। এবং সবাইকে ধন্যবাদ অদ্যকার শলিশী সভা সমাপ্ত ঘোষনা করেন।

 

শালিশগণের নামঃ                                                                           স্বাক্ষর

১। জসিম উদ্দিন-আতাদী,হাইজাদী, আড়াইহাজার, নারায়ণগঞ্জ।

২। আহছান হক মোল্লা - হাইজাদী ইউনিয়ন।

 

                                                                                                                          চেয়ারম্যান

                                                                                                                 হাইজাদীইউনিয়ন পরিষদ

                                                                                                               আড়াইহাজার, নারায়ণগঞ্জ।